মাত্র ৫ হাজার টাকায় স্যামসাংয়ের স্মার্টফোন পাওয়া যাচ্ছে বাংলাদেশের শোরুমে।

সারা পৃথিবীতে স্যামসাংয়ের স্মার্টফোনের দাম কমেছে। এরই ধারাবাহিকতায় স্যামসাং বাংলাদেশও তাদের স্মার্টফোনের দাম কমিয়েছে। দেশে এখন স্যামসাংয়ের জেড ১ স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ৫ হাজার ৯৯০টাকায়। এটির পূর্বের দাম ছিল ৬ হাজার ৯৯০ টাকা। সীমিত সময়ের জন্য ১ হাজার টাকা কমে স্যামসাংয়ের স্টোরে স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে।
http://alltipstrick24.blogspot.com/



স্যামসাং জেড ১ তে আছে চার ইঞ্চির ডিসপ্লে। ডিসপ্লেতে রযেছে পিএলএস টিএফটি ক্যাপসিটিভ টাচ স্ক্রিন। ডিসপ্লের রেজুলেশন ৪৮০x৮০০পিক্সেল। ফোনটি টাইজেন অপারেটিং সিস্টেমের ভার্সন ২.৩ চালিত।
জেড ১ এর সিপিইউ ডুয়েল কোর ১.২ গিগাহার্টজ কটেক্স-এ৭। এতে আছে মালি জিপিইউ, ৭৬৮ মেগাবাইট র‌্যাম এবং ৪ জিবি ইন্টারনাল মেমোরি। মাইক্রোস এসডি কার্ডের মাধ্যমে মেমোরি ৬৪ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।
স্মার্টফোনটির রিয়ার ক্যামেরায় আছে ৩.১ মেগাপিক্সেল। সঙ্গে আছে এলইডি ফ্লাশগান। সেলফি তোলার জন্য সামনে আছে ভিজিএ ক্যামেরা। উভয় ক্যামেরায় জিও ট্যাগিং, ফেস ডিটেকশন প্রযু্ক্তি আছে। ক্যামেরা দু‘টি দিয়ে ভিডিও চিত্র ধারন করা যাবে।
স্যামসাং জেড ১ ওয়াইফাই, জিপিএস, ব্লুটুথ, এফএম রেডিও, লাউড স্পিকার মাইক্রোইউএসবি স্লট আছে। ফোনটিতে জাভা সমর্থন করে।
এটির ব্যাটারি ১৫০০ মিলিঅ্যাম্পায়ারের। থ্রিজি নেটওয়ার্কে টানা ৮ ঘণ্টা কথা বলা যাবে। সাদা, কালো এবং ওয়াইন রেড এই তিনটি রঙে ফোনটি পাওয়া যাবে।
এটিতে এইচটিএমএল ব্রাউজার দিয়ে ইন্টারনেট সাফিং করা যাবে। পাশাপাশি এমএমএস, ইমেইল আদান-প্রদানের সুবিধাও রয়েছে।




Related Posts
Previous
« Prev Post