এখন আয় করুন Facebook, Twitter, Google+ এবং Youtube থেকে !!! অর্থ উপার্জন করার সবচেয়ে সহজ পদ্ধতি।

কিছুদিন আগে আমি এক চমৎকার আয় করার ওয়েবসাইট পেয়েছি। সাইটের নাম fanslave এখানে সহজে ফেসবুক ব্যবহারকারী তাদের নিজস্ব ফেসবুক ও টুইটার একাউন্ট থেকে প্রতিদিন 1/2 Euro  আয় করে নিতে পারেন। ১ম র‍্যাঙ্ক থাকে 1. তারপর প্রতিদিন কাজ (Like & Follow) করলে কয়েক দিনেই র‍্যাঙ্ক বেড়ে 10 হবে। এবং আপনার আয়ও বাড়বে কয়েক গুন। আপনাকে শুধু ফেসবুক fan-page (max 10/day) Like করতে হবে এবং টুইটার এ Follow করতে হবে। কি চমৎকার তাই না? এর সাথে আপনি Google+ ও YouTube একাউন্ট থাকলে তা দিয়েও আয় করতে পাড়েন। আপনি এটি আপনার স্মার্ট ফোন ব্যবহার করেও এ কাজ করতে পারবেন।
চলুন শুরু করি:
  • বুঝতে সমস্যা হলে নিচের ভিডিও টা দেখেন তাহলে ক্লিয়ার হবেন
                          এখানে ক্নিক করুন   নিচের ছবির মত একটি পেজ আসবে। 



earn money

  1. Join Now for free তে  ক্লিক করুন।
  2. আপনার Full Name, Username, E-mail এবং Password দিয়ে I ACCEPT, CREATE MY ACCOUNT এ ক্লিক করুন।
  3. তারপর E-mail ভেরিফাই এর জন্য আপনার E-mail এ একটা মেইল আসবে। এখন আপনার E-mail এ গিয়ে ভেরিফাই এর জন্য যে লিংক দেওয়া আছে সেটাতে ক্লিক করুন।  
হয়ে গেল আপনার একাউন্ট। এখন Login করুন।  এরপর উপরে Your Account এ ক্লিক করুন। আপনার যে যে একাউন্ট আছে সেগুল যুক্ত করুন।
 কাজ:
  • Your Account থেকে Facebook এ ক্লিক করলে কিছু FB Fan-Page আসবে। সে গুলোতে ক্লিক করুন। Page Open হলে Like করুন। কেটে দিন। এভাবে আবার আরেকটি Page এ ক্লিক করুন এবং Like করুন।
  • আবার  Your Account থেকে Twitter এ ক্লিক করুন। কিছু Twitter Profile আসবে। সে গুলোতে ক্লিক করুন। Open হলে Follow করুন। কেটে দিন।
  •  এভাবে আপনি Google+ এ Page View করেও আয় করতে  পারেন।
  • প্রতিটা Like, Follow, Page view এর জন্য আপনি যে Credits পাবেন তার অর্ধেক হল আপনার Cash. 
    একাউন্ট তো হল আয়ও হল। এখন নিশ্চই ভাবছেন টাকা কিভাবে পাবেন? নো চিন্তা। 15 Euro হলেই আপনার PayPal অথবা Payza একাউন্টের মাধমে Pay Out করতে পারবেন।

    fanSlave অধিক আয়:


    • fanSlave এ অধিক আয় করতে হলে আপনাকে নিয়মিত হতে হবে।  এতে আপনার Fan Rank বৃদ্ধি পাবে। ( ১ম এ আপনার Fan Rank থাকে 1. এখন আপনি যদি নিয়মিত হন তাহলে আপনার Fan Rank হবে 10. যা আপনার আয় বৃদ্ধি করবে কয়েক গুন। 
    • আর আপনার আয় আরও বৃদ্ধির জন্য বন্ধুদেরকে রেফার করতে পারেন।

    আশা করি টিউন টা সবার কাজে লাগবে। ভাল থাকুন, সুস্থ থাকুন এবং All Tips Trick24  এর সাথেই থাকুন। চেষ্টা করব আরও ভাল কিছু দেওয়ার।  

    Related Posts
    Previous
    « Prev Post